শেরপুর আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপিপন্থীদের জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের পূর্নাঙ্গ প্যানেল ঘোষিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে আইনজীবী সমিতির বার ভবন মিলনায়তনে এক সভায় এই প্যানেল ঘোষণা করা হয়। আগামী ২২ ফেব্রুয়ারী এই নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্যানেলে সভাপতি পদে অ্যাডভোকেট মোখলেছুর রহমান জীবন ও সম্পাদক পদে অ্যাডভোকেট খন্দকার মাহববুল আলম রকীবকে মনোনিত করা হয়েছে। বিএনপিপন্থী আইনজীবীদের সভায় প্যানেল ঘোষণা করেন বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম।

প্যানেলে অন্যান্যদের মধ্যে রয়েছেন, সহ-সভাপতি পদে বিদায়ী অডির অ্যাডভোকেট ছামিউল ইসলাম আতাহার, সহ-সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট আলমগীর কিবরিয়া কামরুল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ আল আমিন, সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে অ্যাডভোকেট মোহাম্মদ হারুন-অর-রশিদ বাচ্চু, অডিটর পদে অ্যাডভোকেট ফরহাদ আলী, নির্বাহী সদস্য পদে অ্যাডভোকেট জয়নাল আবেদীন আপেল, অ্যাডভোকেট আশরাফুন্নাহার রুবী, অ্যাডভোকেট মতিউর রহমান ও অ্যাডভোকেট মোঃ রাশেদুর রহমান রাসেলের নাম ঘোষণা করা হয়।

জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলামের সভাপতিত্বে ওই সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমকে মুরাদুজ্জামান, সিনিয়র আইনজীবী মোঃ সাইফুল আমীন, সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আবু জার গাফফারী, ফোরামের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ বাদল, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মোঃ শাহীন হাসান খান, অ্যাডভোকেট আব্দুল খালেক, অ্যাডভোকেট আবু হেনা খন্দকার মমতাজুল করিম, অ্যাডভোকেট ছামিউল ইসলাম আতাহার, অ্যাডভোকেট মুন্সী মোঃ মহসিন প্রমুখ।

bdwebhost24.com