কাল আওয়ামী লীগের মনোনয়ন ফরম নেবেন মাশরাফি-সাকিব

অনেক দিন ধরেই গুঞ্জন চলছে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান। গত বৃহস্পতিবার একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। তফসিল অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হবে। তফসিল ঘোষণার পর থেকেই মাশরাফি-সাকিবের নির্বাচনের অংশ নেয়ার বিষয়টি আরো জোড়ালো হয়।

এরই মধ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, তারা (সাকিব-মাশরাফি) মনোনয়নপত্র সংগ্রহের জন্য আগামীকাল সকাল সাড়ে ১০টায় ধানমন্ডি কার্যালয়ে আসবেন। আজ শনিবার দুপুরে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা আবু নাসের বিষয়টি নিশ্চিত করেন। এদিকে সাকিব নিশ্চিত করেছেন, তিনি আগামীকাল মনোনয়নপত্র কিনবেন। তবে মাশরাফির পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি।

মাশরাফি নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনবেন। আর সাকিব কিনবেন মাগুরা-১ আসনের জন্য।  এর আগে চলতি বছরের ২৯ মে পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসানের নির্বাচন করার বিষয়ে ইঙ্গিত দিয়েছিলেন। পরদিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছিলেন, আগামী বিশ্বকাপের আগে সাকিব ও মাশরাফি রাজনীতিতে সক্রিয় হবেন না। তখন অবশ্য এই দুই তারকার মুখ থেকে এ ব্যাপারে কখনোই কোনো মন্তব্য পাওয়া যায়নি।

bdwebhost24.com
সূত্রঃমানবজমিন
শেয়ার