নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ, আটক ১৩

bdwebhost24.com

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিলের সময় দলটির ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।এর আগে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে।

কক্সবাজার থেকে ফেরার পথে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহর ফেনীর মহিপাল পার হওয়ার পর দুটি বাসে পেট্রোল বোমা হামলা ও অগ্নিসংযোগের প্রতিবাদে মঙ্গলবার সন্ধ্যায় (৩১ অক্টোবর) এ বিক্ষোভ মিছিল হয়।

পুলিশ দাবি করেছে, বিএনপির নেতাকর্মীরা রাস্তায় গাড়ি ভাঙার চেষ্টা করছিল। তখন তাদের প্রতিরোধ করা হয়েছে। পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমদুল হক কয়েকজনকে আটকের কথা জানিয়েছেন। তিনি বলেন, গ্রেফতার ব্যক্তিরা রাস্তায় নেমে গাড়ি ভাংচুরের চেষ্টা করছিল। আটকদের মধ্যে শ্রমিক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মজুমদার রয়েছেন বলে জানা গেছে।

রোহিঙ্গাদের ত্রাণ বিতরণ শেষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গাড়িবহর নিয়ে ঢাকায় ফেরার পথে ফেনীর মহিপাল পার হওয়ার কিছুক্ষণের মধ্যেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকাল ৪টা ৫০ মিনিটের দিকে বাসগুলোতে আগুন দেওয়া হয়। তবে একটি বাসের চালক দাবি করেছেন, বাসটিতে পেট্রল বোমা ছুড়ে মেরেছে দুর্বৃত্তরা।

bdwebhost24.com
শেয়ার