বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১
17.8 C
Sherpur
বাড়িশেরপুর জেলানকলা''আমরা আওয়ামী পরিবারের সন্তান’' ব্যানারে নকলায় জেল হত্যা দিবস পালিত

”আমরা আওয়ামী পরিবারের সন্তান’’ ব্যানারে নকলায় জেল হত্যা দিবস পালিত

- Advertisement -spot_img
- Advertisement -

মো. সুখন, নকলা প্রতিনিধি: শেরপুরের নকলা উপজেলায় ‘আমরা আওয়ামী পরিবারের সন্তান’ ব্যানারে যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালন করা হয়েছে।
৩ নভেম্বর বিকেলে উপজেলার বিভিন্ন এলাকার আওয়ামী পরিবারের সন্তানদের উদ্যোগে ও আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচির অংশ হিসেবে সকালে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর ঘনিষ্ঠ সহকর্মী জাতীয় চার নেতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের পাশাপাশি তাদের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন, কালো ব্যাজ ধারণ এবং বিকেলে জাতীয় চার নেতার স্মরণে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আমরা আওয়ামী পরিবারের সন্তান’র ডাকে ঢাকা-শেরপুর মহাসড়কের ঝুমুর সিনেমা হলমোড়ে তাদের অস্থায়ী কার্যালয়ে বাংলাদেশ শ্রমিক লীগ নকলা উপজেলা শাখার সভাপতি ও শেরপুর জেলা পরিষদ সদস্য খন্দাকার রবিউল করিম মানিক-এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদ সদস্য সানোয়ার হোসেন ছানুর সঞ্চালনায় অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা অওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অনিল কুমার রায়, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নূরে আলম সিদ্দিকী উৎপল। তাছাড়া অন্যান্যদের মধ্যে উপজেলা ছাত্রলীগের সভাপতি জিকরুল হাসান পিকুল, ছাত্রনেতা কৃষিবিদ মিজানুর রহমান, তাসনিমুল হাসান নির্ভীক ও আনোয়ার হোসেনসহ অনেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কামনায় এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বাংলাদেশ শ্রমিক লীগ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক শাজাহান মিয়াসহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

- Advertisement -
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

আরও সংবাদ

- Advertisement -spot_img

অন্যান্য সংবাদ

- Advertisement -

%d bloggers like this: