সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১
27.7 C
Sherpur
বাড়িশেরপুর জেলানালিতাবাড়ীনালিতাবাড়ীতে অটোরিকশা ছিনতাইয়ের সময় জনতার হাতে আটক ২

নালিতাবাড়ীতে অটোরিকশা ছিনতাইয়ের সময় জনতার হাতে আটক ২

- Advertisement -spot_img
- Advertisement -

অভিজিৎ সাহা, নালিতাবাড়ী প্রতিনিধিঃ

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় চালককে জুসের সাথে অজ্ঞান করার ওষুধ খাওয়ানোর পর অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে দুই ব্যক্তিকে আটক করেছেন এলাকাবাসী। গতকাল শনিবার রাতে উপজেলার শিমুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। আটক হওয়া দুই ব্যক্তিকে রাতেই পুলিশের কাছে সোপর্দ করা হয়। আজ রোববার ওই দুই ব্যক্তিকে নিয়ে কুড়িগ্রামের রৌমারিতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
আটক হওয়া দুই ব্যক্তি হলেন কুড়িগ্রামের রৌমারী উপজেলার গোনারচড় গ্রামের জামাল উদ্দিন (৪৮) ও মাদারীপুরের ডাসার উপজেলার দক্ষিণ মাওতালি গ্রামের বজলুর রহমান (৫০)।
এদিকে অজ্ঞান হওয়া অসুস্থ অটোরিকশাচালক শফিকুল ইসলাম (২৮) নকলা উপজেলার হাসনখিলা গ্রামের আবদুল মতিনের ছেলে। শফিকুল এখন নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ ও ওই চালকের পরিবার সূত্রে জানা গেছে, গতকাল বিকেলে নকলা থেকে জামাল ও বজলুর দুজনে শফিকুলের অটোরিকশায় ওঠে নালিতাবাড়ীর দিকে আসেন। পরে সন্ধ্যা সাতটার দিকে নালিতাবাড়ীর শিমুলতলা পল্লিবিদ্যুৎ স্টেশনের কাছে বাজারে অটোরিকশা থামাতে বলেন তাঁরা। এ সময় অটোরিকশা থেকে নেমে জামাল ও বজলুর বাজারের একটি দোকান থেকে জুস কিনে তাঁরা একটি বন্ধ দোকানের সামনের বেঞ্চে বসে জুস পান করেন। পরে তাঁরা চালক শফিকুলকেও জুস পান করতে অনুরোধ করলে অটোরিকশা থেকে নেমে শফিকুল তাঁদের সঙ্গে জুস পান করেন।
এ সময় সেখানে কিছুটা দূরে বসে থাকা সজীব মিয়া নামের এক যুবক অটোরিকশাচালককে বেঞ্চ থেকে মাটিতে পড়ে যেতে দেখেন। এরপর ওই যুবক দ্রুত বিষয়টি বাজারের লোকজনকে জানালে তাঁরা জামাল ও বজলুরকে আটক করেন। এ সময় এলাকাবাসী শফিকুলকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে অভিযুক্ত ওই দুই ব্যক্তিকে থানায় নিয়ে যায়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. সাব্বির হোসাইন বলেন, অজ্ঞান অবস্থায় ওই রোগীকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এখন আগের চেয়ে অনেক সুস্থ।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বলেন, পুলিশ হেফাজতে ওই দুই ব্যক্তিকে নিয়ে কুড়িগ্রামের রৌমারিতে অভিযান অব্যাহত রয়েছে।

- Advertisement -
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

আরও সংবাদ

- Advertisement -spot_img

অন্যান্য সংবাদ

- Advertisement -

%d bloggers like this: