নালিতাবাড়িতে বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

শেরপুরের নালিতাবাড়ীতে এক অনাথ ও বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে (২২) ধর্ষণের দায়ে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রমজান আলী নালিতাবাড়ী পৌরশহরের ছিটপাড়ার বাসিন্দা এবং চতুর্থ শ্রেণির সরকারি কর্মচারি হিসাবে জেলা পরিষদের ডাকবাংলোতে কর্মরত।
বুধবার রাতে রমজানকে গ্রেপ্তার করার পর আজ বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। তবে বিপ্লব নামে আরেক অভিযুক্ত এখনো গ্রেপ্তার হয়নি।
দায়েরকৃত মামলার বিবরণ থেকে নালিতাবাড়ী সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) জাহাঙ্গীর আলম জানান, আক্রান্ত তরুণী ও তার মা নালিতাবাড়ী পৌরশহরের ছিটপাড়ার জনৈক আহসানের বাড়িতে আশ্রিতা হিসাবে বাস করে আসছেন। তরুণীর মা পেশায় ভিক্ষুক এবং ওই তরুণী পরিত্যক্ত জিনিস কুড়িয়ে জীবিকা নির্বাহ করেন। সম্প্রতি বুদ্ধি প্রতিবন্ধী ওই তরুণীর পেটে ব্যাথা হলে চিকিৎসকের স্মরণাপন্ন হন তার মা। চিকিৎসক জানান, তরুণী গর্ভবতী।
বিষয়টি সম্পর্কে তরুণীকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জানান, কয়েক মাস আগে পরিত্যক্ত বোতল কুড়াতে ডাকবাংলোয় যায় সে। ওই সময় ডাকবাংলোর পিওন রমজান আলী তাকে ফুসলিয়ে ধর্ষণ করে। কয়েকদিন পর একই কায়দায় বিপ্লব নামে আরেক যুবকও তাকে ধর্ষন করে।
রমজান আলীকে গ্রেপ্তার করতে পারলেও বিপ্লবকে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি। বিপ্লবকে বেপরোয়া চালচলনের জন্য গত ৪ মাস আগে বাড়ি থেকে বের করে দিয়েছেন তার অভিভাবকরা।
এএসপি জাহাঙ্গীর আলম আরো জানান, আক্রান্ত মেয়েটির জবানবন্দী গ্রহন ও ডাক্তারি পরীক্ষার জন্য শেরপুর সদরে পাঠানো হয়েছে।

bdwebhost24.com
শেয়ার