গ্রেপ্তার বানিজ্য চলবে না বলে জানালেন রেঞ্জ ডিআইজি

সংসদ নির্বাচনকে সামনে রেখে পুলিশের ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি শেরপুরের স্থানীয় সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেছেন। বুধবার সন্ধ্যায় পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এই মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় ডিআইজি নিবাস চন্দ্র মাঝি আসন্ন নির্বাচনকে সামনে রেখে আইনশৃংখলা নিয়ন্ত্রণের রাখতে পুলিশের কার্যক্রম বর্ণনার পাশাপাশি বলেন, ‘নির্বাচনকে সামনে রেখে পুলিশের গ্রেপ্তার বানিজ্যের যে কথাটি উঠে আসে, তা শেরপুর ও ময়মনসিংহ রেঞ্জে হবে না। এখানে কোনো নিরাপরাধ ব্যক্তিকে আটক করে অর্থ লেনদেনের ব্যাপার কানে আসলেই পুলিশ সুপার বা আমাকে জানাবেন।’
আলোচনায় ডিআইজি আরো বলেন, ‘মাদকের বিরুদ্ধে অভিযান চলবে। কমিউনিটি পুলিশিং ব্যবস্থার আরো সময় উপযোগি করা হবে। এছাড়া সীমান্ত এলাকাগুলোতে রয়েছে পুলিশের বিশেষ নজরদারি।’
সভায় শেরপুরের পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার খালিদ বিন নূর, শেরপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলামসহ পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় শেরপুর প্রেসক্লাবের বিদায়ী সভাপতি রফিকুল ইসলাম আধার ও সম্পাদক সাবিহা জামান শাপলা এবং নতুন কমিটির সভাপতি শরিফুর রহমান ও সম্পাদক মেরাজ উদ্দিনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
সভায় শেরপুরের প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মাধ্যমের উল্লেখযোগ্য সংখ্যক সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

bdwebhost24.com
শেয়ার