শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ৩

শেরপুরের শ্রীবরদী উপজেলায় পাওয়ার টিলার (ট্রলি) ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত এবং অন্য ৩ জন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার নিলক্ষিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতের নাম রবিউল (২৫)। নিহত রবিউল উপজেলার নয়ানী শ্রীবরদী গ্রামের জনৈক ইয়াস উদ্দিনের ছেলে। আহতরা হচ্ছেন, নয়ানী শ্রীবরদী গ্রামের আইয়ুব আলী (৫০), একই গ্রামের দিনা নামের ১০ বছরের শিশু এবং ট্রলি চালক আশারু (২৫)।
স্থানীয়রা জানান, রবিউল, আইয়ুব আলী ও দিনা মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন। নিলক্ষিয়া সড়ক মোড়ে পৌছলে সামনের দিক থেকে আসা একটি ট্রলির সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেল চালক রবিউল সাথে সাথে মারা যান। অন্য আরোহী ২ জন আহত হন। এ সময় ট্রলি চালক আশারুও আহত হন।
নিহত আহতদের শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রবিউল কে মৃত ঘোষণা করেন। এদিকে অন্যদের উন্নত চিকিৎসার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়।
শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মাশরুর জানান, রবিউলকে জরুরি বিভাগে আনার আগেই মারা গেছেন। অন্যদের আঘাতও গুরুতর তাই তাদের শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক, জানিয়েছেন ঘটনাটি আমরা জেনেছি। তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। বিষয়টি আমরা দেখছি।

bdwebhost24.com
শেয়ার