এজেএম আহছানুজ্জামান ফিরোজ, শ্রীবরদীঃ শ্রীবরদীতে শুক্রবার দুপুরে ৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগে মমিন মিয়া (৬০) নামে এক বৃদ্ধকে আটক করা হয়েছে। আটককৃত বৃদ্ধ পৌরসভার সাতানী মথূরাদী মহল্লার বাসিন্দা। এনিয়ে শ্রীবরদী থানায় একটি ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে।
এলাকাবাসী সূত্রে জানাগেছে, শুক্রবার দুপুর ১২ টার দিকে সাতানী মথুরাদী মহল্লায় ওই শিশু নিজ বাড়ির পাশে খেলতেছিল। এসময় বৃদ্ধ মমিন মিয়া শিশুটিকে খাবার কিনে দেওয়ার লোভ দেখিয়ে পাশ্ববর্তী কলাকান্দা মহল্লার মৃত ইন্তাজ আলীর ফাঁকা বাড়িতে নিয়ে যায় এবং কৌশলে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন শিশু সহ মমিন মিয়াকে দেখে ফেলে। এরপর ধর্ষক মমিন মিয়া কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ ও আলোড়নের সৃষ্টি হয়। উত্তেজিত এলাকাবাসী মমিন মিয়াকে আটক করে শ্রীবরদী থানায় হস্তান্তর করে।
এনিয়ে ধর্ষিত শিশুটির মায়ের সাথে কথা হলে তিনি বলেন, আমি আমার মেয়েকে বাড়িতে রেখে অন্যের বাড়িতে কাজ করতে গিয়েছিলাম। সুযোগ বুঝে মমিন মিয়া আমার শিশু কন্যাকে ফুঁসলিয়ে ইন্তাজ আলীর বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে।
শ্রীবরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মমিন মিয়া ধর্ষণের কথা স্বীকার করেছে। এনিয়ে থানায় একটি ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments
bdwebhost24.com