প্রেসক্লাবের নতুন সভাপতি শরিফ, সম্পাদক মেরাজ

শেরপুর প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি সম্পাদক হয়েছেন যথাক্রমে একুশে টেলিভিশনের প্রতিনিধি শরিফুর রহমান ও ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের মেরাজ উদ্দিন।
গত রবিবার শেরপুর জেলা শহরের নিউমার্কেটস্থ একটি হোটেলে এই কমিটি ঘোষণা করেন শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি।
এর আগে শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল স্বাক্ষরিত একটি চিঠিতে নিউমার্কেটস্থ হোটেল আলিশানে এক সাংবাদিক সমাবেশের আহ্বান করা হয়। ওই সাংবাদিক সমাবেশে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি। প্রধান অতিথির উপস্থিতিতে সমাবেশের এক পর্যায়ে শেরপুর প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়।
এ সময় সভাপতি মনোনীত হন একুশে টেলিভিশন ও দৈনিক সংবাদের শেরপুর প্রতিনিধি শরিফুর রহমান। পরে উপস্থিত সংবাদকর্মীদের মধ্যে সম্পাদক পদটি একাধিক জন দাবী করায় ভোটের ব্যবস্থা করা হয়। এতে ইনডিপেন্ডেন্ট টেলিভিশ ও দৈনিক ইনকিলাবের শেরপুর প্রতিনিধি মেরাজ উদ্দিন সম্পাদক হন। পরে সম্পাদক পদের অন্যতম প্রতিদ্বন্দ্বী আদিল মাহমুদ উজ্জল ও একাত্তর টেলিভিশনের রেদুওয়ানুল হক আবীরকে যুগ্ম সম্পাদক মনোনীত করা হয়। এছাড়া পূর্বের কমিটির সিনিয়র সহসভাপতি বিজয় টিভি’র জিএম আজফার বাবুলকেও স্বপদের রাখা হয়। অন্যান্য পদগুলি পরবর্তীতে ঘোষণা দেয়া হবে বলেও সেই সাংবাদিক সমাবেশ থেকে জানানো হয়।
সাংবাদিক সমাবেশে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পিপি অ্যাডভোকেট চন্দন কুমার পাল, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, প্রেসক্লাবের বিদায়ী সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, বিদায়ী সম্পাদক সাবিহা জামান শাপলাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

bdwebhost24.com
শেয়ার