পৌরসভার ১৫০ বছরে পদার্পন উপলক্ষে ২ দিন ব্যাপী অনুষ্ঠান

bdwebhost24.com

শনিবার থেকে শুরু হচ্ছে শেরপুর পৌরসভার ‘সার্ধশত বার্ষিকী’ উদযাপন উৎসব। শনিবার সকালে শেরপুর পৌরপার্কে উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি। উৎসবে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মূখ্য সমন্বয়ক মো. আবুল কালাম আজাদ।

উৎসব বিষয়ে গণমাধ্যমকর্মীদের সার্বিক জানাতে শুক্রবার দুপুরে এক এক মতবিনিময় সভার আয়োজন করে শেরপুর পৌরসভার ‘সার্ধশত বার্ষিকী উদযাপন কমিটি’। শেরপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত হয় সভাটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া। তিনি বলেন, ১৮৬৯ সালে প্রতিষ্ঠিত পৌরসভার বর্তমানে ১৫০ বছরে পদার্পন করেছে। যার কারণেই সার্ধশত বার্ষিকী উদযাপন করা হচ্ছে। এ উপলক্ষে দুই দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এসব আয়োজনের মধ্যে থাকছে আলোচনা, গুনীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এসব অনুষ্ঠানে তিনি সবার অংশগ্রহণ কামনা করেন।

সভায় প্রেসক্লাবের সভাপতি সম্পাদকসহ বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এদিকে পৌরসভার সার্ধশত বার্ষিকী উপলক্ষে শেরপুর পৌরশহরে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহরের সড়কে প্রায় অর্ধশত তোরণ নির্মান করা হয়েছে। সেই সঙ্গে বিভিন্ন বিপনী বিতান, দালানে আলোকসজ্জা করা হয়েছে।

bdwebhost24.com
শেয়ার