শেরপুর ৩ আসনে আবার বিএনপির প্রার্থী রুবেলের সভা পন্ড

bdwebhost24.com

শেরপুর ৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে আবার পন্ড হয়েছে ধানের শীষের প্রার্থী পূর্ব নির্ধারিত নির্বাচনী সভা। বৃহস্পতিবার বিকালে ঝিনাইগাতী উপজেলার রাংটিয়ায় এই সভা হবার কথা ছিল। কিন্তু একই স্থানে আওয়ামী লীগের সংগঠন যুবলীগ সভা ডাকায় প্রশাসন বিএনপির সভা বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী মাহমুদুল হক রুবেল।

নির্বাচনী প্রচারণা শুরু হবার পর পাল্টা সভার ডাকার কারনে এখন পর্যন্ত কোনো নির্বাচনী সভা করতে পারেননি ধানের শীষের এই প্রার্থী। এর আগেও গত দুদিনে মাহমুদুল হক রুবেলের ৪টি নির্বাচনী সভা পন্ড হয়ে বলে জানিয়েছেন তিনি।

বিএনপি প্রার্থী মাহমুদুল হক রুবেল জানিয়েছেন, ‘প্রতিক বরাদ্দ পাবার পর এখন পর্যন্ত কোনো নির্বাচনী সমাবেশ করা আমার পক্ষে সম্ভব হয়নি। রিটার্নিং ও সহকারি রিটার্নিং কর্মকর্তাকে পূর্ব নির্ধারিত প্রচারনার ব্যাপারে অবহিত করা সত্বেও, আওয়ামী যুবলীগ আমাদের সভাস্থলে পাল্টা সভা ডাকায় আইনশৃংখলা রক্ষার কথা বলে আমাদের সভা করতে দেয়া হচ্ছে না।’

সভা না করতে পেরে বিএনপির প্রার্থী মাহমুদুল হক রুবেল নেতাকর্মীকে সাথে নিয়ে এলাকায় জনসংযোগ করেন। এসময় তার সাথে বিপুল সংখ্যক নেতাকর্মী ও স্থানীয় জনগণ ছিলেন।

সভা না করতে পারার ব্যাপারে সহকারি রিটার্নিং ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবেল মাহমুদ জানান, ‘আমার কাছে প্রার্থীদের প্রচারণার সিডিউল রয়েছে। বিএনপির প্রার্থীর সভা মূলত প্রশাসন বন্ধ করেনি, কিন্তু একই স্থানে দুটি সভা আহ্বান করা হলে শান্তি শৃংখলা বজায় রাখতে কিছু পদক্ষেপ নিতে হয়।’

অপরদিকে উপজেলার তেতুলতলা বাজারে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান এমপি প্রকৌশলী ফজলুল হক চানের সভা নির্বিঘ্নে অনুষ্ঠিত হয়েছে। এখানে তিনি উপস্থিতদের কাছে উন্নয়নের পক্ষে নৌকায় ভোট প্রার্থনা করেন।

bdwebhost24.com
শেয়ার