জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেছেন। ২৮ এপ্রিল, শনিবার সন্ধ্যায় চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) ‘তুই শুধু আমার’ নামে একটি ছবির প্রমোশনের গানের শুটিংয়ের মাঝামাঝি সময় মাহি এই অভিযোগ করেন। এর এক পর্যায়ে তিনি শুটিং ফ্লোর ছেড়ে চলে যান।

এফডিসিতে এ ঘটনার সময় প্রিয়.কমের প্রতিবেদক উপস্থিত ছিলেন। শুটিং ফ্লোর ত্যাগ করার আগে বিষয়টি নিয়ে নির্মাতার সঙ্গে বেশ খানিকটা সময় নিয়ে আলাপ করতে দেখা গেছে মাহিকে।

অনন্য মামুনের পরিচালানায় মাহি ‘তুই শুধু আমার’ ছবিতে কাজ করছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার সোহম ও ওম। সে ছবির প্রমোশনের গানের জন্যই কিছুদিন আগে মাহির শিডিউল নেন নির্মাতা।

শিডিউল অনুযায়ী, ২৮ এপ্রিল এফডিসির ৭ নম্বর ফ্লোরে গানের শুটিংয়ে অংশ নেন মাহি। কিন্তু শুটিংয়ের এক পর্যায়ে মাহি জানতে পারেন, নির্মাতা তাকে প্রমোশনের গানের শুটিংয়ের কথা বলে মিউজিক ভিডিও বানাচ্ছেন। তখনই বিষয়টি নিয়ে নির্মাতার সঙ্গে কথা বলেন তিনি। এরপর এফডিসি ছাড়েন তিনি।

কাজের ফাঁকে এফডিসিতে নির্মাতা অনন্য মামুন। ছবি: সংগৃহীত

এ বিষয়ে মাহিয়া মাহি প্রিয়.কমকে বলেন, ‘আমার সঙ্গে যখন নির্মাতার কথা হয়, তখন তিনি আমাকে বলেছেন, এটি এ সিনেমারই গান। আমি সেভাবেই তাকে শিডিউল দেই। এরপর যখন গানটির দৃশ্যধারণ প্রায় অর্ধেক শেষ, তখন জানতে পারি, এটি ওই সিনেমার কোনো গান নয়। এটা ওই সিনেমার প্রমোশনাল একটি সং। তাই আমি আর কাজটি করিনি। বিষয়টা আমার কাছে খারাপ লেগেছে। এটা তো এক ধরনের প্রতারণাও। সে এমন না করলেও পারত।’

নির্মাতা অনন্য মামুন বলেন, ‘এটা নিজেদের মধ্যে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। এর বাইরে আর তেমন কিছু নয়। শুটিং কয়েকদিন পর করব, বিষয়টা এখন এমন হয়ে গেছে।

এ বিষয়ে এখন যতটুকু চুপ থাকা যায়, ততটাই ভালো। দিন শেষে সব দোষ কিন্তু পরিচালকেরই হয়। আমি একটা প্রমোশনাল সং শুট করতে চেয়েছি। হয়তো কেউ তাকে বুঝিয়েছে এটা মিউজিক ভিডিও। এটা তো আর গোপন না, আমি এখন কী করতে পারি? এ বিষয়ে আর কিছু বলতে চাই না।’

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার প্রিয়.কমকে বলেন, ‘মামুন আমাদের সমিতিতে একটি চিঠি দিয়েছে, সে একটি মিউজিক ভিডিও নির্মাণ করতে চায়। তাই তাকে আমরা কাজটি করার অনুমতি দিয়েছি। সে তো আর সিনেমা নির্মাণ করছে না।

এরপর অনুমতি নিয়ে সে যদি অন্য কাজ করে, সেটা আমরা জানতে পারলে, সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব। এ ছাড়া এর বাইরে এ বিষয়ে আমার কিছু জানা নেই।’

মাহি অভিনীত ‘তুই শুধু আমার’ ছবিটি যৌথ প্রযোজনার। এই ছবির পরিচালক বাংলাদেশের অনন্য মামুন ও ভারতের জয়দীপ মুখার্জি।

priyo.com

Facebook Comments
bdwebhost24.com