চলতি বছর শেষেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের দেশীগার্ল খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া। তার বিয়ের খবরেই এখন মশগুল বলিপাড়া। তবে এই বিয়েতে খুশি নন ভাইজান। না না কোনও প্রেমকথা নেই! শোনা যাচ্ছে, এই বিয়ের জেরে নাকি ‘ভারত’ ছবিটি থেকে সড়ে গিয়েছেন পিগি চপস। আর তাতেই অসন্তুষ্ঠ হয়েছেন সালমান খান।

পরিচালক আলি আব্বাস ট্যুইট করে প্রিয়াঙ্কার ‘ভারত’ থেকে সড়ে যাওয়ার খবর দেন। কারণ হিসাবে জানান এটা নায়িকার ‘নিক অফ টাইম’। আর তাই নতুন জীবনের জন্য টিম ‘ভারত’র তরফ থেকে অনেক অনেক শুভেচ্ছা জানিয়েছেন তিনি। কিন্তু প্রিয়াঙ্কার এমন সিদ্ধান্ত মোটেও ভাল ভাবে নেননি সালমান। বিশেষ সূত্রের খবর, অভিনেত্রীর ওপর সালমান প্রচণ্ড রেগে গিয়েছেন। আর কখনও প্রিয়ঙ্কার সঙ্গে কাজ না করার সিদ্ধান্তও নিয়েছেন তিনি।

সালমানের রাগ নিয়ে ওয়াকিবহল বলিপাড়া। সালমান-প্রিয়াঙ্কা সম্পর্ক এমনি ভাল নয়! ‘মুঝসে শাদি করোগি’ ছবির সময় বেশ বন্ধুত্ব জমে উঠেছিল তাদের মধ্যে। কিন্তু পরে চিড় ধরে সে সম্পর্কে। ২০০৭ সালে সালমান একটি ছবিতে প্রিয়াঙ্কার বদলে ক্যাটরিনা কাইফকে নায়িকা করতে চান সল্লু কিন্তু প্রিয়াঙ্কা ছবি ছাড়তে রাজি হননি। তখন থেকে সালমান প্রিয়ঙ্কার ওপর চটা।

স্টান্ট ও ট্রাপিজের খেলা নিয়ে তৈরি ‘ভরত’। ২০১৪ সালে কোরিয়ার ব্লকবাস্টার মুভি ‘ওদে টু মাই ফাদার’ ছবির রিমেক। তবে ছবির পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, রাজ কাপুরের ছবি ‘মেরা নাম জোকার’ থেকে অনুপ্রাণিত ‘ভারত’। ভারতীয়-রাশিয়ান সার্কাসের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে ছবিটি।

এছবিতে প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হয়েছে। সালমানের মোট পাঁচটি লুক এই ছবিতে দেখা যাবে। তার সঙ্গে থাকছে দিশা পাটানি। ছবিটি আগামী কোরবানী ঈদে মুক্তি পাবে।

Facebook Comments
bdwebhost24.com