শেরপুর জেলা আওয়ামীলীগের নামে নতুন একটি অফিস খুলেছে দলের আরেকটি অংশ। রবিবার সন্ধ্যায় শেরপুর জেলা শহরের খরমপুরে এই অফিসটির উদ্বোধন করা হয়। অফিসটির নাম ফলকে অস্থায়ী কার্যালয়, বাংলাদেশ আওয়ামীলীগ, শেরপুর জেলা শাখা উল্লেখিত রয়েছে। এছাড়াও আরো কয়েকটি সহযোগি সংগঠনের নামও রয়েছে নামফলকটিতে।
প্রবীন আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ অদু অফিসটির উদ্বোধন ঘোষণা করেন। উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান। উদ্বোধনী সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান, মহিলা আওয়ামীলীগ সভানেত্রী শামসুন নাহার কামাল, শফিকুল ইসলাম মিজু, কৃষিবীদ আল ফারুক ডিয়ন, নুরে আলম, নাজমুল ইসলাম সম্রাট প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বায়োজিদ হাসান।
অনুষ্ঠানে বক্তারা জেলা শহরের চকবাজারে অবস্থিত জেলা আওয়ামীলীগের কার্যালয়টিকে জেলা আওয়ামীলীগ সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিকের ব্যক্তিগত কার্যালয় উল্লেখ করে নতুন কার্যালয়টিকে আওয়ামীলীগের প্রকৃত কার্যালয় হিসাবে দাবী করেন।
উল্লেখ্য জেলা শহরের চকবাজারে অবস্থিত জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকেই জেলার আওয়ামীলীগের কার্যক্রম পরিচালনা হয়ে আসছিল। এ অফিসে জেলা আওয়ামীলীগের সভাপতি ও হুইপ আতিউর রহমান আতিক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পালসহ অন্য নেতারা বসেন।

bdwebhost24.com