bdwebhost24.com

গোলাপগঞ্জে  ট্রাক ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং তিনজন গুরুতর আহত হয়েছেন। আহত গোলাপগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুর রহমানসহ আরো দুজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে পুলিশ জানান, আজ সকাল সাড়ে ১১ টায় গোলাপগঞ্জ থেকে আসতে থাকা সিএনজি অটোরিক্সার সাথে সিলেট থেকে আসা ট্রাক, হেতিমগঞ্জ এলাকায় মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এতে সিএনজি(অটোরিক্সা) চালক সুরুজ আলী ও তার ভাই তরমুজ আলী ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন গোলাপগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুর রহমানসহ আরো দু’জন। আহতদের তাৎক্ষনিক ভাবে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
উত্তেজিত জনতা ট্রাকে আগুন দিয়ে রাস্তায় টায়ার জ্বালিয়ে সিলেট-জকিগঞ্জ মহাসড়ক ৩ ঘন্টা অবরোধ করে রাখে। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। তখন রাস্তার উভয় পাশে শত শত গাড়িতে হাজার হাজার যাত্রীরা আটকা পড়ে। স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের হস্তক্ষেপে বেলা আড়াইটায় আবারও গাড়ি চলতে শুরু করে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী জানান, জনতার রোষানল থেকে ট্রাক চালক রাজিব আহমদকে পুলিশ হেফাজতে নিয়েছে। ট্রাক চালক টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার কলমমাইক গ্রামের । – মানবজমিন 

Facebook Comments
bdwebhost24.com