জয়পুরহাটে আগুনে পুড়ে একই পরিবারের ৮ জন নিহত

জয়পুরহাট শহরের  আরামনগর এলাকায়  বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুন লেগে একই পরিবারের
৮ জন মারা গেছে । অগ্নি দগ্ধ  হয়েছে আরও পাঁচ জন। তাদেরকে উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাত ৯ টার দিকে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।

ঘটনাস্থলে গিয়ে দুলালের স্ত্রী মোমেনা বেগম (৬৫) তাদের ছেলে আব্দুল মুমিন (৩৭) ও মুমিনের মেয়ে জেএসসি পরীক্ষার্থী বৃষ্টির (১৪) পোড়া লাশ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা

এছাড়া দুলাল হোসেন (৭১), মোমিনের স্ত্রী পরী বানু (৩০), তাদের অন্য দুই যমজ মেয়ে হাসি ও খুশি (১২) এবং ছেলে আব্দুর নূরকে (৬)আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পথে সবাই মারা যান।

জয়পুরহাট ফায়ার সার্ভিসের পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, রাত ৯.৪০ মিনিটের সময় আরাম নগরে দুলাল হোসেনের বাড়িতে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে যান। ঘটনাস্থল থেকে ৩ জনের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বেদ্যুতিক সট সার্কিট থেকেই আগুনের সুত্রপাত ঘটে।

পুলিশ সুপার রশিদুল হাসান ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। খবর পেয়ে পুলিশ ছুটে আসে এবং আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেয়।
এদিকে আহতদের সকলের অবস্থা আশংকাজনক হওয়ায় রাতেই তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের প্রস্তুতি চলছিল।
-মানবজমিন ।

bdwebhost24.com
শেয়ার