26.5 C
Sherpur
সোমবার, মে ২৭, ২০২৪

রুশ জ্বালানি তেল আমদানি ৩৩ গুণ বাড়িয়েছে ভারত

বিশ্বের তৃতীয় বৃহৎ অপরিশোধিত জ্বালানি তেল আমদানিকারক...

বাড়ছে আবারো গ্যাসের দাম

সাত মাসের মাথায় আবারো গ্যাসের দাম বাড়ানোর...

সংসদ উপনেতা হিসেবে মন্ত্রীর পদমর্যাদায় মতিয়া চৌধুরী

গত ১২ জানুয়ারি রাতে সংসদ ভবনে আওয়ামী...

ছিনতাইয়ের পর প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ

অন্যান্যছিনতাইয়ের পর প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ
- Advertisement -
- Advertisement -

রাজশাহীর পুঠিয়ায় পথচারী প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। এ সময় ধর্ষণকারীরা তার মোবাইল ফোন ও টাকাও ছিনিয়ে নিয়ে গেছে। বুধবার রাত ৮টার দিকে উপজেলার শিলমাড়ীয়া ইউনিয়নের কাচুপাঁড়া এলাকায় রাস্তার পাশে কলা বাগানে এ ঘটনা ঘটে। পরে ওই গ্রামের লোকজন ধর্ষিত কিশোরীকে উদ্ধার করে পুঠিয়া থানায় পাঠায়।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার কোয়ালীপাড়া গ্রামে। সে জামগ্রাম টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্রী। তার এক পায়ে সমস্যা থাকায় খুঁড়িয়ে হাটেন।

ওই কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া স্থানীয় যুবক মাসুম হোসেন নামের এক ব্যক্তি জানান, মেয়েটি কাঁদতে কাঁদতে স্থানীয় বাজার বেগম মোড়ে আসে। এ সময় মানুষজন বিষয়টি জানতে চাইলে সে মোবাইল ফোন ও টাকা ছিনতাই ও ধর্ষণের বিষয়টি আমাদের জানায়।

মেয়েটি জানায়, সকালে কাচুপাড়ার এক আত্মীয়র বাড়ি বেড়াতে যায়। সেখান হতে ইফতারের পর একটি ব্যাটারি চালিত রিকশা ভ্যান যোগে তিনি বাড়ি ফিরছিলেন।
তার ভ্যানে আরও দুইজন যাত্রী ছিল। এ সময় কাচুপাড়া মাঠের মধ্যে ৫/৬ জন ধারলো অস্ত্র নিয়ে তাদের ভ্যানের গতিরোধ করে। এ সময় সবার কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে মেয়েটি থানায় আসে। তার কাছে বিস্তারিত ঘটনা জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয় এবং ঘটনার সত্যতা মিলেছে। মেয়েটি নিজেই বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এই ঘটনার সাথে জড়িতদের শনাক্ত ও তাদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান শুরু করেছে। যত দ্রুত সম্ভব তাদেরকে আইনের আওতায় আনা হবে।

- Advertisement -
spot_img

অন্যান্য সংবাদ সমূহ

Check out other tags:

জনপ্রিয় সংবাদ স্মূহঃ