34.1 C
Sherpur
সোমবার, জুলাই ১৫, ২০২৪

রুশ জ্বালানি তেল আমদানি ৩৩ গুণ বাড়িয়েছে ভারত

বিশ্বের তৃতীয় বৃহৎ অপরিশোধিত জ্বালানি তেল আমদানিকারক...

বাড়ছে আবারো গ্যাসের দাম

সাত মাসের মাথায় আবারো গ্যাসের দাম বাড়ানোর...

সংসদ উপনেতা হিসেবে মন্ত্রীর পদমর্যাদায় মতিয়া চৌধুরী

গত ১২ জানুয়ারি রাতে সংসদ ভবনে আওয়ামী...

প্রাথমিকের শিক্ষক নিয়োগে ভুয়া প্রশ্নপত্র দিয়ে প্রতারণা, আটক ১৩

প্রধান প্রধান খবরপ্রাথমিকের শিক্ষক নিয়োগে ভুয়া প্রশ্নপত্র দিয়ে প্রতারণা, আটক ১৩
- Advertisement -
- Advertisement -

লক্ষ্মীপুরে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভুয়া প্রশ্নপত্র দিয়ে প্রতারণা করার অভিযোগে প্রতারক চক্রের তিন সদস্য-সহ ১৩ জনকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। পরীক্ষা শুরুর আগে তাদের আটক করা হয়েছে।

আজ শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত লক্ষ্মীপুর সদর উপজেলা ও রামগঞ্জ উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে জেলা পুলিশ সুপার এ এইচ এম কামরুজ্জামান জানান, আজ প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় লক্ষ্মীপুরে ২৩টি কেন্দ্রে ১৩ হাজার ১০৯ পরীক্ষার্থী অংশ নেন। এটাকে কেন্দ্র করে একটি চক্র রামগঞ্জ উপজেলার নন্দনপুর গ্রামের আমিররেন্নেছা নামক ভবন থেকে প্রশ্নপত্র দেওয়ার কথা বলে বিভিন্ন পরীক্ষার্থীর কাছ থেকে চেকের মাধ্যমে ৮/১০ লাখ টাকা ও সনদপত্র হাতিয়ে নেওয়ার গোপন সংবাদ পায় ডিবি পুলিশ। পরে অভিযানে নামে ডিবি।
পুলিশ সুপার বলেন, সকালে পরীক্ষা শুরুর আগে ওই ভবন থেকে মাহমুদুল হোসাইন, শারমীন আক্তার, সুমি আক্তার, মোরশেদা জান্নাত, সুরাইয়া আক্তার, তানিয়া বাসার, তাসনিম আক্তার ও সারমিন আক্তারকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে সাত সেট ভুয়া প্রশ্নপত্রের প্রিন্ট কপি, ১২ পরীক্ষার্থীর প্রবেশপত্র, বিভিন্ন ব্যাংকের পাঁচটি সাদা চেকের পাতা, ছয় সেট শিক্ষাসনদের মূল কপি এবং আটটি মুঠোফোন উদ্ধার করা হয়েছে। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী মঞ্জুর হোসেন, রহমত উল্লাহ, পারভেজ হোসেন, জহিরুল ইসলাম ও জামাল উদ্দিনকে আটক করা হয়েছে। এদের মধ্যে তিনজন প্রতারক চক্রের সদস্য। প্রতারক চক্রের অন্য সদস্যদের খুঁজছে পুলিশ। আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ সম্মেলেনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ, সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান, পুলিশ কর্মকর্তা আজিজুর রহমান মিয়া প্রমুখ।
আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান ডিবির ওসি শাহাদাত হোসেন।
- Advertisement -
spot_img

অন্যান্য সংবাদ সমূহ

Check out other tags:

জনপ্রিয় সংবাদ স্মূহঃ