26.5 C
Sherpur
সোমবার, মে ২৭, ২০২৪

রুশ জ্বালানি তেল আমদানি ৩৩ গুণ বাড়িয়েছে ভারত

বিশ্বের তৃতীয় বৃহৎ অপরিশোধিত জ্বালানি তেল আমদানিকারক...

বাড়ছে আবারো গ্যাসের দাম

সাত মাসের মাথায় আবারো গ্যাসের দাম বাড়ানোর...

সংসদ উপনেতা হিসেবে মন্ত্রীর পদমর্যাদায় মতিয়া চৌধুরী

গত ১২ জানুয়ারি রাতে সংসদ ভবনে আওয়ামী...

এবার বলিউডে কারিশমার সঙ্গে জুটি বাঁধবেন যিশু

বিনোদনএবার বলিউডে কারিশমার সঙ্গে জুটি বাঁধবেন যিশু
- Advertisement -
- Advertisement -

আবারও বলিউডে নতুন কাজ শুরু করেছেন যিশু সেনগুপ্ত। বিদ্যা, কঙ্গনাদের পর এবার কারিশমা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন এই টালিউড অভিনেতা। ছবিতে থাকছেন হেলেন, সোনি রাজদানও।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, সময়টা দুর্দান্ত যাচ্ছে যিশু সেনগুপ্তর। এ তারকা এখন বেশ ব্যস্ত বলিউড ক্যারিয়ার নিয়ে।  শুধু হিন্দি ছবি বা সিরিজ নয়, দক্ষিণের ছবিতে কাজ করছেন যিশু।
সম্প্রতি মুক্তি পেয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘অভিযান’। এ ছবিতে কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করেছেন যিশু।
প্রতিবেদনে আরও বলা হয়েছে, জাতীয় স্তরের ওয়েব সিরিজে আবারও দেখা যাবে যিশুকে। সিরিজের নাম ‘ব্রাউন’। এ সিরিজে কারিশমা কাপুরের সঙ্গে জুটি বাঁধবেন এই টালিউড নায়ক।
শুক্রবার ইনস্টাগ্রাম পোস্টে এ সুখবর ভাগ করে নিয়েছেন যিশু নিজেই। সেখানে তিনি লিখেছেন, ‘প্রথম দিনের শ্যুটিং শেষ হল’।
যিশুর পোস্টের কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে স্ত্রী নীলাঞ্জনার মন্তব্য। বরকে ভালোবাসা পাঠানোর পাশাপাশি তার যাতে নজর না লাগে তাও নিশ্চিত করেছেন নীলাঞ্জনা।
জানা গেছে, অভীক বড়ুয়ার ‘সিটি অফ ডেথ’ বইটির ওপর ভিত্তি করে তৈরি হবে ‘ব্রাউন’।
ক্রাইম ড্রামা জর সিরিজ এটি। কারিশমার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের তিন নম্বর প্রজেক্ট ‘ব্রাউন’। শেষবার ‘মেন্টালহুড’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল করিশমাকে। অভিনেত্রীও শ্যুটিং সেট থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। ছবিতে এক গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে করিশমাকে।
অভিনেত্রী এ বিষয়ে  বলেন, ‘এই রোলটা মারাত্মক চ্যালেঞ্জিং। কৌতূহলী গল্পে, একটি মারাত্মক শক্তিশালী চরিত্রে অভিনয় করা সুযোগ পেয়ে আমি গর্বিত’।
- Advertisement -
spot_img

অন্যান্য সংবাদ সমূহ

Check out other tags:

জনপ্রিয় সংবাদ স্মূহঃ