42.6 C
Sherpur
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

রুশ জ্বালানি তেল আমদানি ৩৩ গুণ বাড়িয়েছে ভারত

বিশ্বের তৃতীয় বৃহৎ অপরিশোধিত জ্বালানি তেল আমদানিকারক...

বাড়ছে আবারো গ্যাসের দাম

সাত মাসের মাথায় আবারো গ্যাসের দাম বাড়ানোর...

সংসদ উপনেতা হিসেবে মন্ত্রীর পদমর্যাদায় মতিয়া চৌধুরী

গত ১২ জানুয়ারি রাতে সংসদ ভবনে আওয়ামী...

ওয়াশিংটনের অভিজাত এলাকায় বন্দুকধারীর গুলি, হামলাকারীর আত্নহত্যা

আন্তর্জাতিকওয়াশিংটনের অভিজাত এলাকায় বন্দুকধারীর গুলি, হামলাকারীর আত্নহত্যা
- Advertisement -
- Advertisement -

আমেরিকার রাজধানী ওয়াশিংটনের অভিজাত এলাকায় বন্দুকধারী হামলা চালিয়েছে। এতে এক কিশোরীসহ চার জন আহত হয়েছেন। শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে।

ওয়াশিংটনের কানেকটিকাট এভিনিউ-ভ্যান নেস এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, ওয়াশিংটনের ওই এলাকায় মূলত অভিজাত এবং উচ্চবিত্ত পরিবারগুলোর বসবাস। ঘটনাস্থলের কাছে একটি স্কুল ও বিশ্ববিদ্যালয় থাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে।
এ ঘটনার পরই বন্দুকধারীকে গ্রেপ্তার করতে ওই এলাকাসহ আশপাশের এলাকাগুলো লকডাউন করে তল্লাশি শুরু করে। সতর্কতা অবলম্বন করতে এলাকার বাসিন্দাদের বাড়ি থেকে বের হতে নিষেধ করা হয়।
শুক্রবার রাতে পুলিশ সন্দেহভাজনের অ্যাপার্টমেন্টে প্রবেশের প্রস্তুতি নেয়। এমন সময় ওই সন্দেহভাজন বন্দুকধারী নিজেকে হত্যা করেন। ওয়াশিংটনের ডিসি মেট্রোপলিটন পুলিশের প্রধান রবার্ট ক্যানটি বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনার জন্য আমরা যাকে সন্দেহ করছিলাম তিনি এখন মৃত। অবশ্য তিনি সন্দেহভাজনের নাম প্রকাশ করেননি।
পুলিশ প্রধান বলেন, ধারণা করছি যখন এমপিডিসি সদস্যরা তার অ্যাপার্টমেন্টে প্রবেশের প্রস্তুতি নিচ্ছিল তখন তিনি নিজেকে হত্যা করেছেন।
বন্দুকধারীর গুলিতে আহতদের মধ্যে প্রাপ্তবয়স্ক দুজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের অবস্থা স্থিতিশীল রয়েছে। আহত কিশোরীর সামান্য জখম হয়েছিল, তার অবস্থাও স্থিতিশীল রয়েছে। আহত আরেক নারীকে ঘটনাস্থলেই চিকিৎসা দেওয়া হয়েছে
- Advertisement -
spot_img

অন্যান্য সংবাদ সমূহ

Check out other tags:

জনপ্রিয় সংবাদ স্মূহঃ