42.6 C
Sherpur
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

রুশ জ্বালানি তেল আমদানি ৩৩ গুণ বাড়িয়েছে ভারত

বিশ্বের তৃতীয় বৃহৎ অপরিশোধিত জ্বালানি তেল আমদানিকারক...

বাড়ছে আবারো গ্যাসের দাম

সাত মাসের মাথায় আবারো গ্যাসের দাম বাড়ানোর...

সংসদ উপনেতা হিসেবে মন্ত্রীর পদমর্যাদায় মতিয়া চৌধুরী

গত ১২ জানুয়ারি রাতে সংসদ ভবনে আওয়ামী...

আ’লীগ সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না: গয়েশ্বর

জাতীয়আ’লীগ সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না: গয়েশ্বর
- Advertisement -
- Advertisement -

আওয়ামী লীগ সরকারের অধীনে বাংলাদেশে আর কোন জাতীয় সংসদ নির্বাচন হতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

রোববার দুপুরে আশুলিয়ার জিরাবো এলাকায় সাভার থানা, পৌরসভা ও আশুলিয়া থানা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
গয়েশ্বর বলেন, বিএনপি নেতাকর্মীদের রক্ত দিয়ে হলেও আগামী নির্বাচন আওয়ামী লীগ সরকারের অধীনে করতে দেওয়া হবে না। বর্তমান সরকার বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা ও হয়রানি করে নাজেহাল করছে।
তিনি বলেন, আমরা ন্যায় বিচার চাই, আমরা আইনের শাসন চাই। আমরা স্বাধীন দেশের বিচার চাই, আমরা বিচারপতিদের রায় মাথা পেতে নিতে চাই। কিন্তু শেখ হাসিনা বিচারপতিদের বলবেন আর সেই রায় দিবেন সেটা আমরা মেনে নিব না।
বিএনপির নেতা-কর্মীদের উদ্দেশ্যে গয়েশ্বর বলেন, আজকে থেকে যারা নতুন দায়িত্ব নিলেন, তাদের দায়িত্ব এই সরকারের পতন নিশ্চিত করা।
সম্মেলনে নতুন কমিটি হিসেবে সাভার থানা বিএনপির সভাপতি সাইফউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর বিএনপির সভাপতি খন্দকার শাহ মাঈনুল হোসেন বিল্টু, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদির, আশুলিয়া থানা বিএনপির সভাপতি আজগর হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়ার নাম ঘোষণা করা হয়।
সম্মেলনে ঢাকা বিভাগের বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মো: সালাউদ্দিন বাবু, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক উপস্থিত ছিলেন।
- Advertisement -
spot_img

অন্যান্য সংবাদ সমূহ

Check out other tags:

জনপ্রিয় সংবাদ স্মূহঃ