42.6 C
Sherpur
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

রুশ জ্বালানি তেল আমদানি ৩৩ গুণ বাড়িয়েছে ভারত

বিশ্বের তৃতীয় বৃহৎ অপরিশোধিত জ্বালানি তেল আমদানিকারক...

বাড়ছে আবারো গ্যাসের দাম

সাত মাসের মাথায় আবারো গ্যাসের দাম বাড়ানোর...

সংসদ উপনেতা হিসেবে মন্ত্রীর পদমর্যাদায় মতিয়া চৌধুরী

গত ১২ জানুয়ারি রাতে সংসদ ভবনে আওয়ামী...

দুই শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

অন্যান্যদুই শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা
- Advertisement -
- Advertisement -

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে দুই সন্তানকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছে মা।

রোববার দুপুরে উপজেলার নিকরাইল ইউনিয়নের ১নং পুর্নবাসন এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলো— ওই এলাকার ইউসুফের ছেলে সাজিম (৬) ও সানি (৪ মাস)। নিহত শিশুদের মা সাহিদা বেগম টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।
পুলিশ জানায়, শনিবার রাতে নিহতের বাবা শিশুসহ তাদের মাকে ঘুমন্ত অবস্থায় রেখে মাছ ধরতে যায়। রোববার বেলা ১১টা বাজলেও সাহিদার কোনো সাড়া-শব্দ পাওয়া যায়নি। পরে শিশুদের বাবাকে খবর দেয়া হলে তিনি এসে স্থানীয়দের সহযোগিতায় ঘরের বেড়া খুলে ভেতরে ডুকে শিশুদের মৃত অবস্থায় ও সাহিদাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
তবে নিহতের বাবার দাবি, শিশুদের হত্যার পর ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে মা। তখন ফ্যানের পাখা ভেঙে পড়ে আহত হন তিনি।
এ ব্যাপারে টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, এ ঘটনায় নিহত দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে সাহিদা বেগম তার দুই শিশু সন্তানকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে। পরে তিনি নিজে আত্মহত্যার চেষ্টা করে। এ জন্য নিহত দুই শিশুর শরীরের কোন আঘাতের চিহ্ন নেই।
তিনি আরো বলেন, সাহিদা বেগম হাসপাতালের পুলিশের কাছে নিজে হত্যা করার ঘটনা স্বীকার করেছেন। বর্তমানে তিনি পুলিশ পাহারায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
- Advertisement -
spot_img

অন্যান্য সংবাদ সমূহ

Check out other tags:

জনপ্রিয় সংবাদ স্মূহঃ