42.6 C
Sherpur
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

রুশ জ্বালানি তেল আমদানি ৩৩ গুণ বাড়িয়েছে ভারত

বিশ্বের তৃতীয় বৃহৎ অপরিশোধিত জ্বালানি তেল আমদানিকারক...

বাড়ছে আবারো গ্যাসের দাম

সাত মাসের মাথায় আবারো গ্যাসের দাম বাড়ানোর...

সংসদ উপনেতা হিসেবে মন্ত্রীর পদমর্যাদায় মতিয়া চৌধুরী

গত ১২ জানুয়ারি রাতে সংসদ ভবনে আওয়ামী...

নাটোরে ইউএনওর গাড়ির সঙ্গে সংঘর্ষে সাংবাদিকের মৃত্যু

প্রধান প্রধান খবরনাটোরে ইউএনওর গাড়ির সঙ্গে সংঘর্ষে সাংবাদিকের মৃত্যু
- Advertisement -
- Advertisement -

নাটোরের সিংড়ায় নলডাঙ্গা নির্বাহী ম্যাজিস্ট্রেটের (ইউএনও) সরকারি গাড়ী চাপায় সাংবাদিক সোহেল আহমেদের মৃত্যু হয়েছে। নিহত সোহেল আহমেদ উপজেলার বালুয়া বাসুয়া এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে। বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত সংবাদের সিংড়া প্রতিনিধি ও বন্দর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার (৯ মে) সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার নিঙ্গইন এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহত সোহেল আহমেদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর এ আলম সিদ্দিকি ও স্থানীয়রা জানান, সোহেল আহমেদ নিজের মোটরসাইকেল যোগে নিঙ্গুইন তেলের পাম্প থেকে সিংড়া বাজারে আসছিল। এসময় নলডাঙ্গা ইউএনওর সরকারি গাড়ীটি ওই পাম্পে তেল নিতে যাওয়ার সময় মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে সোহেল আহমেদ গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে সোহেল আহমেদের মৃত্যু হয়। নিহতের মরদেহ বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।
এ বিষয়ে নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার বলেন, তার সরকারি গাড়ীটি সিংড়ায় পাম্পে তেল নিতে গিয়ে দূর্ঘটনাটি ঘটিয়েছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে সাংবাদিক সোহেল আহমেদের চিকিৎসার ব্যাবস্থা করেন। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। কিন্তু সেখানে তিনি মারা যান।
- Advertisement -
spot_img

অন্যান্য সংবাদ সমূহ

Check out other tags:

জনপ্রিয় সংবাদ স্মূহঃ