26.5 C
Sherpur
সোমবার, মে ২৭, ২০২৪

রুশ জ্বালানি তেল আমদানি ৩৩ গুণ বাড়িয়েছে ভারত

বিশ্বের তৃতীয় বৃহৎ অপরিশোধিত জ্বালানি তেল আমদানিকারক...

বাড়ছে আবারো গ্যাসের দাম

সাত মাসের মাথায় আবারো গ্যাসের দাম বাড়ানোর...

সংসদ উপনেতা হিসেবে মন্ত্রীর পদমর্যাদায় মতিয়া চৌধুরী

গত ১২ জানুয়ারি রাতে সংসদ ভবনে আওয়ামী...

নেইমার গোল পেলেও জয় পায়নি পিএসজি

ক্রীড়ানেইমার গোল পেলেও জয় পায়নি পিএসজি
- Advertisement -
- Advertisement -

এপ্রিল অ্যাঞ্জার্সের বিপক্ষে ৩-০ ব্যবধানের জয়ে শিরোপার কাছে পৌঁছে যায় প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। ২৩ এপ্রিল রাতে লেন্সের সঙ্গে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করে ফ্রেঞ্চ লিগ ওয়ানের টানা দশম শিরোপা জিতে নেয় তারা। সেই শুরু, এরপর থেকে ড্রয়ের বৃত্তে ঘুরপাক খাচ্ছে নেইমার-এমবাপেরা।

এরপর ৩০ এপ্রিল স্ট্রসবার্গের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করে তারা। আর সবশেষ রোববার দিবাগত রাতে ঘরের মাঠে ২ গোলে এগিয়ে গিয়েও ট্রয়েসের সঙ্গে ড্র করেছে পিএসজি।
এই ড্রয়ে পিএসজির ক্ষতি না হলেও দারুণ লাভ হয়েছে ট্রয়েসের। তারা রেলিগেশন থেকে ছয়ধাপ উপরে অবস্থান নিয়েছে।
ঘরের মাঠে অবশ্য ষষ্ঠ মিনিটেই এগিয়ে যায় পিএসজি। এ সময় কর্নার পায় তারা। কর্নার থেকে অ্যাঙ্গেল ডি মারিয়ার উড়িয়ে মারা বলে বাম পায়ের শটে কাছ থেকে জালে জড়ান মারকুইনহোস। ২৫ মিনিটে নেইমারের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। এ সময় কালিয়ান এমবাপেকে বক্সের মধ্যে ফাউল করেন ট্রয়েসের এরিক পালমের। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে নেইমার গোল করে ব্যবধান বাড়ান।
৩০ মিনিটে ঘুরে দাঁড়ায় ট্রয়েস। এ সময় তাদের ইকে উগবো গোল করে ব্যবধান কমান। বিরতিতে যাওয়ার আগে লিওনেল মেসি গোলের সুযোগ পেয়েছিলেন। কিন্তু তার নেওয়া শট পোস্ট কাঁপিয়ে ফিরে আসে। শেষ পর্যন্ত আর স্কোরশিটে নাম লেখাতে পারেননি তিনি। হতাশ হয়েই মাঠ ছাড়তে হয় তাকে।
এদিকে বিরতি থেকে ফিরে ৪৯ মিনিটে সমতা ফেরায় ট্রয়েস। এ সময় গোল করেন তাদের ফ্লোরিয়ান তারদিউ। বাকি সময়ে অবশ্য আর কোনো গোল হয়নি। তাতে ২-২ গোলের সমতা নিয়ে শেষ হয় ম্যাচ।
এই ড্রয়ে ৩৬ ম্যাচ থেকে ৮০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে পিএসজি। সমান ম্যাচ থেকে ৩৭ পয়েন্ট নিয়ে ট্রয়েস আছে ১৫তম অবস্থানে।
- Advertisement -
spot_img

অন্যান্য সংবাদ সমূহ

Check out other tags:

জনপ্রিয় সংবাদ স্মূহঃ