29.2 C
Sherpur
মঙ্গলবার, মে ২৪, ২০২২

শেরপুরে বেড়াতে গণধর্ষণের শিকার তরুণী, গ্রেপ্তার ১

বার্তা ডেস্কঃ শেরপুরে বড়বোনের বাড়িতে বেড়াতে এসে...

ভারত থেকে রোহিঙ্গা আসায় উদ্বিগ্ন বাংলাদেশ

ভারত থেকে দলে দলে রোহিঙ্গারা বাংলাদেশে চলে...

ন্যাটোতে যোগ দেয়ার আবেদনে স্বাক্ষর করলো সুইডেন, নমনীয় পুতিন

ন্যাটোতে যোগ দেয়ার আবেদনপত্রে আনুষ্ঠানিকভাবে স্বাক্ষর করেছেন...

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী- ডা. দীপু মনি

প্রধান প্রধান খবরবঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী- ডা. দীপু মনি

গত ৮ই মে রোববার শেরপুর জেলা শহরের প্রাণকেন্দ্র চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, আজকের এই ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নেতা নির্বাচিত হবে, তারা তাদের পূর্ণাঙ্গ কমিটি যখন তৈরি করবে এই কথা গুলো মাথায় রেখে দয়া করে কমিটি করবেন শুধুমাত্র কে আমার লোক কে আমার পকেটের লোক কেউ এটা চিন্তা করবেন না। পকেটে লোক যেমন হয় তারা আবার পকেট ফেলে লাফ দিয়ে চলে যাবে। তারা যদি বঙ্গবন্ধুর আদর্শ ও আওয়ামী লীগের আদর্শের লোক হয়ে থাকে তাহলে দু’দিন একটু মন কশাকশি হতে পারে কিন্তু সে বিপদে আপদে আপনার পাশে থাকবে, আওয়ামী লীগের সাথে কাজ করবে, তাকেই আপনি পাশে পাবেন এবং পালিয়ে যাবে না। শিক্ষামন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা তিনি শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী। তিনি বলেছেন, নির্দেশনা আছে যে দেশের প্রতিটি জেলায় বিশ্ববিদ্যালয় স্থাপন করা যায় সেটি সরকারি, কিংবা প্রাইভেট। আমরা আশা রাখবো, আপনাদের অনেক রাজনৈতিক নেতা আছে, যারা উদ্যোগ নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে যাবেন এবং শেরপুরে একটি বিশ্ববিদ্যালয় স্থাপন করার জন্য আপনারা আমার সার্বিক সহযোগিতা পাবেন।

শেরপুর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

আমন্ত্রিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদের প্রশাসক মো. হুমায়ুন করীব রুমান, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আলহাজ্ব একেএম ফখরুল মজিদ খোকন প্রমুখ।

সম্মেলনে জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও তার সহযোগী সংগঠন গুলোর নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles