34.1 C
Sherpur
সোমবার, জুলাই ১৫, ২০২৪

রুশ জ্বালানি তেল আমদানি ৩৩ গুণ বাড়িয়েছে ভারত

বিশ্বের তৃতীয় বৃহৎ অপরিশোধিত জ্বালানি তেল আমদানিকারক...

বাড়ছে আবারো গ্যাসের দাম

সাত মাসের মাথায় আবারো গ্যাসের দাম বাড়ানোর...

সংসদ উপনেতা হিসেবে মন্ত্রীর পদমর্যাদায় মতিয়া চৌধুরী

গত ১২ জানুয়ারি রাতে সংসদ ভবনে আওয়ামী...

নকলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে হামদর্দের ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ

Uncategorizedনকলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে হামদর্দের ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ
- Advertisement -
- Advertisement -

স্টাফ রিপোর্টার : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শেরপুরের নকলায় হামদর্দের উদ্যোগে গরীব, অসহায় ও দুঃস্থ রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা, ওষুধ বিতরণ ও রূহ আফজা শরবত আপ্যায়ণ করানো হয়েছে।

আজ (২৬মার্চ) শুক্রবার সকালে নকলা শহরস্থ শহীদ শাহজাহান সুপার মার্কেটে হামদর্দের বিক্রয় ও চিকিৎসাসেবা কেন্দ্রে ওই ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ গোলাম মোস্তফা,ও নকলা শহরস্থ প্রবাল আয়ুর্বেদ এন্ড ইউনানী ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট সাংবাদিক কবিরাজ জাহাঙ্গীর হোসেন আহমেদ।

ঔই সময় নকলা যায়যায়দিনের নকলা প্রতিনিধি ও মুভি বাংলা টেলিভিশনের জেলা প্রতিনিধি শফিউল আলম লাভলু, দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার শফিউজ্জামান রানা,  হামদর্দ নকলা শাখার শাখা ব্যবস্থাপক রুহুল আমিন, সহকারি মেডিকেল অফিসার হাকিম সানজিদা ইয়াসমিন, বিক্রয় প্রতিনিধি আব্দুর রউফ, অফিস সহায়ক রমজান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

ফ্রি মেডিকেল ক্যাম্পে হামদর্দের পক্ষ থেকে প্রায় শতাধিক দরিদ্র, অসহায় ও দুঃস্থ রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা, ওষুধ ও উপস্থিত সকলকে রুহ আফজা শরবত আপ্যায়ন করানো হয়।

 

- Advertisement -
spot_img

অন্যান্য সংবাদ সমূহ

Check out other tags:

জনপ্রিয় সংবাদ স্মূহঃ