33.8 C
Sherpur
মঙ্গলবার, মে ২৪, ২০২২

শেরপুরে বেড়াতে গণধর্ষণের শিকার তরুণী, গ্রেপ্তার ১

বার্তা ডেস্কঃ শেরপুরে বড়বোনের বাড়িতে বেড়াতে এসে...

ভারত থেকে রোহিঙ্গা আসায় উদ্বিগ্ন বাংলাদেশ

ভারত থেকে দলে দলে রোহিঙ্গারা বাংলাদেশে চলে...

ন্যাটোতে যোগ দেয়ার আবেদনে স্বাক্ষর করলো সুইডেন, নমনীয় পুতিন

ন্যাটোতে যোগ দেয়ার আবেদনপত্রে আনুষ্ঠানিকভাবে স্বাক্ষর করেছেন...

এবার ‘শান’ সিনেমায় জুটি বাঁধছে সিয়াম-পূজা

বিনোদনএবার ‘শান’ সিনেমায় জুটি বাঁধছে সিয়াম-পূজা

২০১৮ সালে ‘পোড়ামন-২’ নামের একটি সিনেমা দিয়ে নতুন জুটি হিসেবে অভিষেক হয় সিয়াম ও পূজা চেরীর। সিনেমাটির ব্যাপক ব্যবসায়িক সফলতার পর এই জুটিকে নিয়ে আবারো নির্মিত হয় সিনেমা। এম রাহিম পরিচালিত ‘শান’ নামের এই সিনেমাটি আগামী ঈদে মুক্তি পাচ্ছে।

ঢাকা-চট্টগ্রামসহ দেশের বিভাগীয় শহরের  বড় বড় সব সিনেমা হলে ইতোমধ্যে ছবিটি মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে। ঈদের দিন থেকে ঢাকার স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা, যমুনা ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী সিনেপ্লেক্স, ঐতিহ্যবাহী হল মধুমিতা ও আনন্দ সিনেমা হলে মুক্তির বিষয়টি চূড়ান্ত। বগুড়ার মধুবন, খুলনার শংখ ও লিবার্টি হলে ‘শান’ প্রদর্শনের বিষয়টি চূড়ান্ত।
এছাড়াও মানিকগঞ্জের নবীন হল, জয়দেবপুরের বর্ষা, শ্রীপুরের চন্দ্রিমা, টাঙ্গাইলের  মালঞ্চ, ময়মনসিংহের ছায়াবানী, মধুপুরের মাধবী সিনেমা, মেহেরপুরের মেহেরপুর সিনেমা, জয়পুরহাটের পৃথিবী কমপ্লেক্স, গোপালগঞ্জের চিত্রবানী সিনেমা, শান্তহারে পূর্বাশা সিনেমা, সিরাজগঞ্জের রেড সিনেক্লাব এবং নারায়ণগঞ্জের সিনেস্কোপের মতো হলগুলোতে শান সিনেমাটি মুক্তি পাওয়ার বিষয়টি চূড়ান্ত হয়েছে। এছাড়াও দেশের অন্যান্য বিভাগীয় শহরের বড় বড় হলগুলোতেও সিনেমাটি মুক্তি পাচ্ছে বলে জানান ছবিরটির প্রযোজক ওয়াহিদুর রহমান ।
অ্যাকশন থ্রিলার গল্পের এ ছবিটি নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। আজাদ খানের গল্পে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন  ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান। ছবিটিতে আরও অভিনয় করেছেন- মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ অনেকে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles