42.6 C
Sherpur
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

রুশ জ্বালানি তেল আমদানি ৩৩ গুণ বাড়িয়েছে ভারত

বিশ্বের তৃতীয় বৃহৎ অপরিশোধিত জ্বালানি তেল আমদানিকারক...

বাড়ছে আবারো গ্যাসের দাম

সাত মাসের মাথায় আবারো গ্যাসের দাম বাড়ানোর...

সংসদ উপনেতা হিসেবে মন্ত্রীর পদমর্যাদায় মতিয়া চৌধুরী

গত ১২ জানুয়ারি রাতে সংসদ ভবনে আওয়ামী...

ইমতিয়াজের কথায় ঈদে সোহেল-পলির ‘মন বলেছে’

বিনোদনইমতিয়াজের কথায় ঈদে সোহেল-পলির ‘মন বলেছে’
- Advertisement -
- Advertisement -

ঈদ মানে খুশি, ঈদ মানেই আনন্দ। সেই আনন্দকে আরও একটু বাড়িয়ে দিতে এবার ঈদ আয়োজনে থাকছে ‘মন বলেছে’ শিরোনামের একটি গান। যার গীতিকবিতা এসেছে ইমতিয়াজ মেহেদী হাসানের কলম থেকে। কণ্ঠ দিয়েছেন পলি শারমিন ও এস এম সোহেল।

দ্বৈত কণ্ঠের এ গানে সুরারোপ করেছেন কণ্ঠশিল্পী এস এম সোহেল নিজেই। সঙ্গীতায়োজনে ছিলেন এস ডি সাগর।
‘ভালোবাসি বড় বেশি তোকে/মন বলেছে/চুপিসারে মন কাড়ে আমার/তোর চাহনিতে’ কথামালার গানটি নিয়ে কণ্ঠশিল্পী ও সুরকার এসএম সোহেল বলেন, ভালোবাসা এমন এক তীব্র অনুভূতি যা দুটি হৃদয়কে এক সুতোয় বেঁধে ফেলে। ‘মন বলেছে’ গানটি এই অনুভূতিকে আরও জাগ্রত করবে বলে আমার বিশ্বাস। গীতিকবি সেভাবেই শব্দচয়নের মাধ্যমে বিষয়বস্তুকে উপস্থাপন করেছেন। আমিও নিজের জায়গা থেকে সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছি। আশারাখি গানটি আপনাদের মন জয় করবে।
পলি শারমিন বলেন, সুন্দর-পরিচ্ছন্ন কথামালায় নিদারুণ ভালোবাসার গান ‘মন বলেছে’। প্রেমিক-প্রেমিকাসহ যে কারও মনে গানটি ঠাঁই করে নেবে, এমনটাই প্রত্যাশা। মন ছুঁয়ে যাওয়া সুর-সঙ্গীতে গায়কীর ক্ষেত্রেও চেষ্টা করেছি ত্রুটি না রাখার। আশারাখি আপনারা নিরাশ হবেন না।
গীতিকার ইমতিয়াজ মেহেদী হাসান বলেন, সব অনুভূতি লিখে-বলে প্রকাশ করা যায় না জেনেও মানুষ ‘ভালোবাসি’ বলে। বাবুই পাখির মতো আগলে রাখতে চায় তার প্রিয়জনকে। নানা ছন্দে-উপমায় প্রশংসার মাধ্যমে হৃদয় উদ্বেলিত করে। এমনই চিরন্তন-শাশ্বত সুন্দর প্রেক্ষাপটের বর্ণনা উঠে এসেছে ‘মন বলেছে’ গানে। চেষ্টা করেছি হৃদয়গ্রাহী কথামালা দিয়ে সাজাতে। আশারাখি আপনাদের ভালো লাগবে, মনের খোরাক যোগাবে।
আসছে ঈদে গানটি শুভ ইন্টারটেইনমেন্টের ব্যানারে মিউজিক ভিডিও আকারে প্রকাশ পাবে। মাইকেল বাবু রতনের কোরিওগ্রাফি ও পরিচালনায় এতে অভিনয় করেছেন শুভ ও কেয়া মনি।
- Advertisement -
spot_img

অন্যান্য সংবাদ সমূহ

Check out other tags:

জনপ্রিয় সংবাদ স্মূহঃ